Tasslock

অল্পের জন্য বেঁচে গেলো ৪ লক্ষ টাকা

Featured Video Play Icon
Are you Satisfied ?

অল্পের জন্য স্বপ্নের বাইকটি রয়ে গেল আজ আমারিই ! আমাদের যার বাইক যেমনি হোক, যে মডেলেরি হোক যারা বাইক চালাই তাদের কাছে নিজের বাইকটি খুব সুখের।

নিজেদের বিভিন্ন প্রয়োজনে আমরা বাইক ব্যবহার করে থাকি সেই সাথে নিজের সখ আহ্লাদও মিঠিয়ে থাকি। যদি কোন কারনে বাইকে একটু স্ক্রেচ পরে বা রাস্তায় কারনে অকারনে বাইকটিকে কেউ মেরে দেয় তখন অনুভুতিটা এমন হয় যে, নিজের শরিরে মারলেও এতটা কষ্ট পেতাম না। আর যখন সেই বাইকটি চোরের কবলে পড়ে এবং চুরি করে নিয়ে যায় তখন হারানোর বেদনাটা একমাত্র প্রকৃত বাইকারেই বুঝে।

সুখে দুখে আনন্দে বেদনায় এই বাইকটি অনেক কিছুতেই নিরব সাক্ষী হয়ে থাকে। কখনো কখনো নিজের অজান্তেই খুশিতে বা বেদনায় বাইকটিকে জড়িয়ে ধরি আমরা। গত 01/03/19 তারিখ আমার নিজ বাসায় সখের বাইকটিকে অন্যান্ন দিনের মতই পার্কিং করে নিশ্চিন্ত মনে ঘুমাতে যাই। রাত দুইটার দিকে অজ্ঞ্যাত তিনজন লোক আমার বাসার গেটের তালা ভেঙ্গে আমার মোটরবাইকটি চুরি করার চেষ্টা করে কিন্তু তাদের চেষ্টা ব্যর্থ হয় কারন আমার বাইকটিতে একটি সিকিউরিটি লক ইনস্টল করা ছিল । আল্লাহর অশেষ রহমতে বাইকটি চুরি হওয়া থেকে রক্ষা পায় । অসংখ্য ধন্যবাদ Tasslock Security system কে আপনাদের যুগোপযোগী ডিভাইসটি সত্যিই অসাধারন ।

Use Facebook to Comment on this Post

অল্পের জন্য বেঁচে গেলো ৪ লক্ষ টাকা
Scroll to top
Copyright & Protected By TASSLOCK
X