Tasslock

Tasslock Executive

Are you satisfied ?

Have a question?

the highest quality OF SECURITY
"tasslock executive"

Thanks to a superior sensors, your vehicle will instantly automatic lock. Our unique technology lets you secure the motorbike extreme level.

Never Consume power from Motorbike Battery

Automatic Lock

Passive keyless Entry

World's Most affordable and strongest Security system

বাইকের শুধু ঘাড় লক না, সব লক ভেঙ্গে ফেল্লেও বাইক চুরি করতে পারবে না , বাইপাস করে তার জোড়া দিয়েও
বাইক কিছু করতে পারবে না । এমনকি ব্যাটারির লাইন খুলে বা সম্পুর্ন ডিভাইস খুলে ফেল্লেও বাইক স্টার্ট হবে না ।

মাস্টার কি দিয়েও বাইক স্টার্ট দিতে পারবে না । এমন কি আসল চাবি দিয়েও স্টার্ট হবে না ।
ছিনতাইকারি বা ডাকাতের কবলে পড়লে, মালিক দৌড় দিয়ে পালালেই বাইক সয়ংক্রীয় ভাবে লক এবং
বন্ধ হয়ে যাবে । জোরালো শব্দ হবে এবং বাইক স্টার্ট হবে না।

ধাক্কা দিয়ে বা বাইক কোন ভ্যানগাড়িতে তুলে নেয়ার চেষ্টা করলে সাথে সাথে মালিকের সেন্সরে এলার্ম ও ভাইব্রেশন
হবে।

 

FALL IN LOVE WITH OUR NEW executive FEATURES

Auto Lock

০১. বাইক বন্ধ করার সাথে সাথেই বাইক সয়ংক্রীয় ভাবে লক হয়ে যাবে । ০২. বাইকের কাছে আসার পর রামোট চাপ দিলেই বাইক স্টার্ট হয়ে যাবে । ০৩. এলার্ম বেজে উঠবে।

Immobilizer Always Active

০৭. ইমোবিলাইজার সিস্টেম ০৮. চাবির রিংয়ে এলার্ম এবং ভাইব্রেশন আসবে যদি কেই আপনার বাইক টাচ করে । ০৯. রাস্তায় ডাকাত বা হাইজ্যাকার বাইক নিয়ে যেতে পারবে না । বাইক সয়ংক্রীয় ভাবে বন্ধ হয়ে যাবে ।

Long Lasting battery

১০. রিমোটের ব্যাটারির চিন্তা নেই, অনায়াসেই ৪/৫ মাস চলবে । ১১. Tasslock Executive সিস্টেমের ভেতরে সেফটি ফিউজ দেয়া , যার কারনে বাইকের তারের কোন সমস্যা হলেও সিকিউরিটি কোনভাবেই বন্ধ হবে না । ১২. ইনডিকেটর লাইট এলার্ট ও চলন্ত অবস্থায় ইন্ডিকেটর সাউন্ড হবে - যদি সিগনাল দেন । ১৩. Tasslock Executive কেউ হ্যাক বা সেটার তার ছিড়ে ফেল্লেও ব্যাকআপ Power ব্যবস্তা থাকার কারনে আপনার চাবির রিংয়ে এলার্ট চলে যাবে এবং সেই এলার্ট আর বন্ধ হবে না এবং বাইক স্টার্ট নিবে না ।

Control

১৪. আপনি যদি বাইকের কাজ টুকটাক জানেন তাহলে নিজে নিজেই ১৫ মিনিটে আমাদের Tasslock Executive লাগাতে পারবেন । ১৫. চোর যদি সিকিউরিটির তার কেটে ফেলে বা ব্যটারীর তার কেটে ফেলে তাহলেও বাইক স্টার্ট হবে না । ১৬. Tasslock Executive রয়েছে ৫ টি সেনসিটিভিটি কন্ট্রোল । যার মাধ্যমে আপনি নিজেই বাইকের টাচ বা মুভমেন্ট নিয়ন্ত্রন করতে পারবেন ।

Impossible

১৭. মোবাইলের মতো আপনার মোটরবাইকও সাইলেন্ট মুড করা যাবে । বাইকে কোন এলার্ম বাজবে না , শুধু মাত্র আপনার চাবির রিংয়ে এলার্ম যাবে । এমন কি বাইকের আসল চাবি দিয়েও আপনার ঘনিষ্ট বন্ধু্ও আপনার বাইকটি চালাতে পারবে না । ১৮. যদি সন্দেহ থাকে , রাতের বেলা গ্যারেজ থেকে আপনার বাইকের তেল চুরি হচ্ছে তাহলে Tasslock Executive থাকলে বাইকের তেল চোরও ধরা পড়বে (মুড ৫, সাইলেন্ট) ১৯. Tasslock Executive এর রিমোট এবং বাইকের আসল চাবি থাকলেও অপরিচিত কেউ বাইক স্টার্ট দিতে পারবে না ।

Long range

২০. Tasslock Executive এর রিমোটে Range Checker System রয়েছে । যাতে করে আপনি রেঞ্জের বাহিরে থাকলেও বাইকে এলার্ম দিবে এবং বাইক স্টার্ট হবে না । আপনি কি রেঞ্জের ভেতরে নাকি বাইরে আছেন সেটাও বুজতে পারবেন । ২১. TASSLOCK Executive এর রেঞ্জ আমরা ২২ তলা ভবনের ছাদ থেকেও পেয়েছি । ২৩. পৃথিবীর কোন জ্যামার, রোলজ্যাম বা হ্যাকিং যন্ত্র দিয়ে Tasslock Executive হ্যাক করা সম্ভব নয় ।

Sensor

২৪. যদি Tasslock Executive সম্পুর্ন রুপে ভেঙ্গে ফেলা হয় বা বিনষ্ট করে দেয়া হয় তার পরেও বাইক স্টার্ট নিবে না । ২৫. বিশেষ প্রয়োজনে চাবি ছাড়াও আপনি আপনার মোটর বাইক ব্যবহার করতে পারবেন । সেই ক্ষেত্রেও Tasslock Executive সিস্টেম ১০০% নিরাপত্তা দিবে । ২৬. ১০০% ইমোবিলাইজার হবে যদি ডাকাত বা ছিনতাইকারির কবলে পড়েন । যখন আপনি চাবি ছাড়া বাইক চালাবেন ।

Anti Hijack

২৭. এমন কি , রাতের বেলায় যদি আপনাকে ডাকাত বা ছিনতাইকারী অস্ত্রের মুখে জিম্মি করে আপনার সকল মুল্যবান সামগ্রী নিয়ে যায় এবং বাইকের আসল চাবিও নিয়ে যায় , তাহলে শুধু মাত্র বাইক থেকে নেমে দৌড় দেয়া মাত্রই, মোটরবাইক সম্পুর্ন রুপে বন্ধ হয়ে যাবে । ডাকাত কোন ভাবেই বাইক স্টার্ট দিতে পারবে না ।

Finder

২৮. কোন বড় কোন মার্কেটে বা মেলায় যদি হাজারো বাইকের মধ্যে আপনি আপনার বাইকটি খুজে না পান, তাহলে রয়েছে লোকেটর সিগনাল এলার্ম । ২৯. আমাদের সবার কিছু ছেচড়া বন্ধু রয়েছে যারা আপনার কাছ থেকে মোটরবাইক ধার চায়, এবং না-ও করতে পারেন না । সেক্ষেত্রে সেই ছেচড়া বন্ধু বাইকে বসলেই বাইকের তেল সাপ্লাই বন্ধ হয়ে যাবে । সেই বন্ধু কিছুই বুজতে পারবে না । ৩০. চাবি ছাড়া যখন বাইক চালাবেন, তখন যদি ডাকাতের কবলে পড়েন তাহলে মোটরবাইকের সম্পুর্ন ইলেকট্রিক ফাংশন স্থায়ী ভাবে বন্ধ হয়ে যাবে এবং কোন সুইচই কাজ করবে না ।

Magic Fun*

৩১. *** আমাদের একটি মজার ম্যাজিক ফান অপশন রয়েছে যেটা দিয়ে আপনি আপনার বন্ধুদেরকে যাদু দেখাতে পারবেন এবং মজা করতে পারবেন । মুখ দিয়ে স্টার্ট বল্লে বাইকের ইগনিশন চালু হবে আবার স্টপ বল্লে বাইক বন্ধ হয়ে যাবে । যেটি সিকিউরিটি অপশন না – শুধুমাত্র ফান অপশন । ৩২. আমাদের দেয়া AAA ব্যাটারি ব্যবহার করলে আপনার রিমোটের ব্যাটারি অনায়াসেই ৫/৬ মাসের বেশি যাবে । ৩৩. আপনি যদি বাইক লক করে নির্দিষ্ট রেঞ্জের বাইরেও চলে যান তার পরেও বাইকে ১২৫ ডেসিব্যাল শব্দ হবে এবং বাইকের মুল চাবি দিয়ে বা বাইপাস করে বাইক স্টার্ট দেয়া যাবে না ।

0% battery Consume

৩৪. Tasslock Sensor রিমোট সম্পুর্ন রুপে PVC প্লাস্টিকের তৈরি, তাই এটি মজবুত ও দির্ঘস্থায়ী । ৩৫. Tasslock Executive এর সাথে রয়েছে ১.৫ ভোল্টের AAA ব্যাটারি যা সম্পুর্ন ফ্রি । ৩৬. বাইকের আসল Wiring এর যেন ক্ষতি না হয় তাই রয়েছে সেফটি ফিউজ । ৩৭. Tasslock Executive সিকিউরিটির সকল তার সিলভার কোটেড তাপ নিরোধোক । ৩৮. ১ বছরের সেবা ও Warranty*

Compare with Tasslock Carbon

দুটো সিকিউরিটির ফাংশন প্রাই একি কিন্তু তফাত হলো - Tasslock Carbon is Automatic Lock and Unlock Tasslock Executive is Automatic lock but Manual Unlock

বিশেষ অপশন: নামাযে বা মিটিংয়ে থাকলে  রিমোট ও বাইক সম্পুর্ন রুপে সাইলেন্ট করা যাবে ।

 

TASSLOCK Executive GOT DOUBLE COMBINATION LOCK WITH AUTOMATIC BACKUP
POWER. IMPOSSIBLE TO CRACK OR HACK.

ANTI ROLLJAM

3 LAYERS SECURITY.

BACKUP DOUBLE SECURITY INSTANTLY IF MAIN POWER CUT OR FAIL

PRICE ONLY 1999 TK, INCLUDING INSTALL AND EVERYTHING.

Call Now : 01715593468

Use Facebook to Comment on this Post

Scroll to top
Copyright & Protected By TASSLOCK
X